মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭

চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭

মিডিয়া সেন্টার ঃ- র‍্যাব-৭ চট্টগ্রাম

চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’কে গ্রেফতার করেছে র‍্যাব-৭

গ্রেফতার চট্টগ্রামের আনোয়ারা থানার আলোচিত ও চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’কে মহানগরীর বাকলিয়া থানাধীন কেডিএস গলি থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।

নিহত ভিকটিম জালাল উদ্দিন (৩৯) চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন জুঁইদন্ডী ইউনিয়নের মৃত আলতাফ আলীর ছেলে এবং পেশায় একজন মৎস্য ব্যবসায়ী ছিলেন। একই এলাকার দক্ষিণ চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী মোঃ মোক্তার প্রকাশ মোক্তার ডাকাত এর নেতৃত্বে মোরশেদুর রহমান খোকা সহ অপরাপর সহযোগীরা ভিকটিমের মাছ ব্যবসা হতে চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দিলে তারা ভিকটিম ও তার ভাইকে হত্যা করার হুমকি প্রদান করে। উক্ত ঘটনায় ভিকটিম আইনি প্রতিকার চেয়ে আদালতে একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের বিষয়টি জানতে পেরে আসামিরা ভিকটিমকে হত্যার পরিকল্পনা করে। পরবর্তীতে ভিকটিম গত ১৪ জুলাই ২০২৪ইং তারিখে আনুমানিক ০৬০০ ঘটিকায় স্থানীয় ঘোনা হতে মাছ সংগ্রহ করে সিএনজি অটোরিক্সাযোগে কালাবিবির মৎস্য আড়ৎ এ যাওয়ার পথে হাজীগাঁও মনুমিয়ার দিঘীর পশ্চিম পার্শ্বে শোলকাটা-বটতলী রুস্তমহাট এলাকায় পৌঁছালে সেখানে পূর্ব হতে রাস্তার উপর বিভিন্ন পয়েন্টে ধারালো ধামা দা, চাপাতি, চাইনিজ কুড়াল, রামদা ও লোহার হাতুড়ি সহ ওঁৎ পেতে থাকা আসামিরা ভিকটিমের সিএনজি অটোরিক্সার গতিরোধ করে থামিয়ে ফেলে। আসামিরা ভিকটিম জালাল উদ্দিনের পূর্ব পরিচিত হওয়ায় ভিকটিম প্রাণ ভয়ে আত্মরক্ষার্থে সিএনজি হতে নেমে দৌঁড়ে পালানোর সময় আসামিরা তাকে ধাওয়া করে ধরে ফেলে। পরবর্তীতে শীর্ষ সন্ত্রাসী মোঃ মোক্তার প্রকাশ মোক্তার ডাকাত এর নেতৃত্বে মোরশেদুর রহমান খোকা সহ অন্যান্য সহযোগীরা ভিকটিমকে এলোপাথাড়ি মাথায় ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে গুরুতর হাঁড় ও রগ কাটা জখম করে এবং চাইনিজ কুড়াল ও হাতুড়ি দ্বারা আঘাত করে ভিকটিমের মৃত্যু নিশ্চিত করে আসামিরা ঘটনাস্থল ত্যাগ করে।

৩। উক্ত নৃশংস হত্যাকান্ডের ঘটনায় নিহত ভিকটিমের ভাই বাদী হয়ে চট্টগ্রাম জেলার আনোয়ারা থানায় ১১ জন এজাহারনামীয় এবং অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৪, তারিখ- ১৫ জুলাই ২০২৪ ইং, ধারা- ৩০২/৩৪, দ্য পেনাল কোড, ১৮৬০।

৪। র‌্যাব-৭, চট্টগ্রাম বর্ণিত হত্যা মামলার পলাতক আসামিদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। নজরদারির এক পর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সূত্রে জানতে পারে যে, বর্ণিত হত্যা মামলার এজাহারনামীয় আসামি মোরশেদুর রহমান খোকা চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া কেডিএস গলির একটি ভবনে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক অদ্য ০৭ অক্টোবর ২০২৪ইং তারিখে আনুমানিক ০০৩০ ঘটিকায় বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে এজাহারনামীয় আসামি মোরশেদুর রহমান খোকা (৫২), পিতা- মৃত ফজলুর রহমান, সাং- জুঁইদন্ডী, থানা- আনোয়ারা, জেলা- চট্টগ্রাম’কে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে বর্ণিত হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি এবং উক্ত হত্যাকাণ্ডে জড়িত বলে স্বীকার করে। জিজ্ঞাসাবাদে সে আরো জানায় যে হত্যা মামলা রুজু হওয়ার পর থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিকট থেকে গ্রেফতার এড়ানোর জন্য সে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে আত্মগোপন করে আসছিল।

গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাকে চট্টগ্রাম জেলার আনোয়ারা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com