মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

বন্যার্তদের বিনামূল্যে জরুরি স্বাস্থ্য সেবা ও ঔষধ বিতরণ করেছে যুব রেড ক্রিসেন্ট এ্যালমনাই,চট্টগ্রাম

বন্যার্তদের বিনামূল্যে জরুরি স্বাস্থ্য সেবা ও ঔষধ বিতরণ করেছে যুব রেড ক্রিসেন্ট এ্যালমনাই,চট্টগ্রাম

ডেক্স নিউজ ঃ- চট্টগ্রাম

আর্তমানবতার সেবায় নিয়োজিত যুব রেড ক্রিসেন্ট এ্যালমনাই, চট্টগ্রামের উদ্যোগে সাম্প্রতিক বন্যায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্য নিয়ে গত ২২শে আগস্ট ২০২৪ ইং থেকে নানা ধরনের সেবা কার্যক্রম পরিচালনা করেছে।

এর মধ্যে বন্যা কবলিত মীরসরাই ও ফেনীর কিছু এলাকায় পানিবন্দি অসহায় মানুষ উদ্ধারের জন্য চট্টগ্রাম থেকে ৩ টা ইঞ্জিন চালিত নৌকা পাঠানো হয়, যার দ্বারা প্রায় দুই শতাধিক জনের অধিক পানিবন্ধী অসহায় মানুষকে উদ্ধার করে নিরাপদ আশ্রয়ে স্থানান্তর করা হয়।

তাছাড়া মীরসরাই, ফেনী ও ফটিকছড়ির বন্যার্তদের মাঝে প্রায় ৬৫০০ জনের জন্য রান্না করা খাবার ও ৬০০ জনের জন্য শুকনো খাবার বিতরণ করা হয়।

তারই ধারাবাহিকতায় যুব রেড ক্রিসেন্ট এ্যালমনাই, চট্টগ্রামের উদ্যোগে ফেনী জেলার ধর্মপুর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ বিতরণ ক্যাম্প পরিচালনা করা হয়। এতে সহযোগিতা প্রদান করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিট। এই স্বাস্থ্য সেবা ক্যাম্পে অভিজ্ঞ চিকিৎসক দ্বারা হৃদরোগ, চর্ম মেডিসিন, গাইনী, শিশু, হৃদরোগ ও চক্ষু বিষয়ে সেবা প্রদান করা হয়। উক্ত বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ক্যাম্প অনুষ্ঠানে উপস্থিত রেড ক্রিসেন্ট এ্যালমনাই চট্টগ্রামের সভাপতি গোলাম বাকী মাসুদ, সাধারণ সম্পাদক সাইফুল কাদের (বিদ্যুৎ), এইচ এম সালাউদ্দিন, আশরাফ মাসুদ, ইসমাইল হক চৌধুরী ফয়সাল, জিয়াউল কবির সোহেল, জনি সাহা, আলী হায়দার সাইমুন, বখতিয়ার উদ্দিন জনি, মোঃ গালিব, মিছবাহ উদ্দিন বাহার, আজিমুল বাশার রাসেল। চিকিৎসা সেবা প্রদান করে ডাঃ মোঃ একরাম হোসেন ডাঃ শক্তি চৌধুরী , ডাঃ ইফতেখার হোসেন, ডাঃ মোহাম্মদ শাহজাহান ও ডাঃ নকিব উল আলম, ডাঃ সাজিদ মাহমুদ চৌধুরী, ডাঃ মোঃ বিল্লাল হোসেন, ডাঃ মানিতা তাহসিন, ডাঃ তিরসা মেলোডি সমাদ্দার।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com