মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৭

ফেনী-নোয়াখালী মহাসড়কের দাগনভূঁইয়া এলাকায় বেপরোয়া গাড়ি চালিয়ে আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি মোঃ আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

মিডিয়া সেন্টার ঃ- র‍্যাব-৭ চট্টগ্রাম

আবুল কালাম হত্যাকাণ্ডের ক্লুলেস মামলার পলাতক আসামি আরিফ হোসেন’কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব-৭।  র‍্যাব-৭ এর মিডিয়া সুত্রে জানা গেছে,

নিহত ভিকটিম আবুল কালাম ফেনী জেলার দক্ষিণ নিয়াজপুর এলাকার বাসিন্দা। গত ৪ জুলাই ২০২৪ইং তারিখে সন্ধ্যা অনুমানিক ৭:১৫ মিনিটের সময় ফেনী জেলার দাগনভূঁইয়া থানাধীন বেকের বাজার থেকে অটোরিক্সাযোগে নিজ বাড়ি ফেরার পথে দাগনভূঁইয়া থানাধীন নোয়াখালী জেলামুখী বেকের বাজার ব্রীজ সংলগ্ন পাকা রাস্তার উপর পৌঁছালে পিছন দিক থেকে বেপরোয়া ও দ্রুত গতিতে আসা ‘সুগন্ধা কিং’ নামের একটি যাত্রীবাহী বাস অটোরিক্সাটিকে ধাক্কা দিলে অটোরিক্সাটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে পড়ে যায়। এসময় অটোরিক্সাতে থাকা ভিকটিম আবুল কালাম সহ অপর একজন যাত্রী এবং একজন পথচারী গুরুতর আহত হয়। পরবর্তীতে স্থানীয় লোকজন গুরুতর আঘাত প্রাপ্তদের দ্রুত উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন এবং ভিকটিম আবুল কালাম চিকিৎসারত অবস্থায় হাসপাতালে মৃত্যুবরণ করেন।

উক্ত ঘটনায় নিহত ভিকটিমের ছেলে বাদী হয়ে ফেনী জেলার দাগনভূঁইয়া থানায় ‘সুগন্ধা কিং’ বাসের অজ্ঞাতনামা চালকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-০৬, তারিখ-০৫ জুলাই ২০২৪ইং, ধারা-২০১৮ সালের সড়ক পরিবহন আইনের ৯৮/১০৫।

র‌্যাব-৭, চট্টগ্রাম সূত্রে বর্ণিত মামলার অজ্ঞাতনামা পলাতক আসামিকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি এবং ছায়াতদন্ত অব্যাহত রাখে। নজরদারির এক পর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সূত্রের মাধ্যমে জানতে পারে যে, বর্ণিত মামলার ঘটনার গাড়ির চালক মোঃ আরিফ হোসেন ফেনী জেলার ফেনী মডেল থানাধীন লালপুল এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক গত ০৭ জুলাই ২০২৪ইং আনুমানিক ১৩৫০ ঘটিকার সময় বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামি মোঃ আরিফ হোসেন (৩০), পিতা-মোঃ সেলিম হোসেন, সাং-সোনাপুর, থানা-রামগঞ্জ, জেলা- লক্ষীপুর’কে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে বর্ণিত মামলার ঘটনার পলাতক আসামি মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামি’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে আরও জানায় যে, সে ‘সুগন্ধা কিং’ নামীয় বাসের চালক এবং গত ০৪ জুলাই ২০২৪ ইং আনুমানিক ১৯১৫ ঘটিকার সময় ফেনী জেলার দাগনভূঁইয়া থানাধীন ফেনী-নোয়াখালী মহাসড়কের বেকের বাজার ব্রীজ সংলগ্ন নোয়াখালী লেনের পাকা রাস্তার উপর সে দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে ভিকটিম আবুল কালাম’কে বহনকারী অটোরিক্সাটিকে পিছন দিক থেকে ধাক্কা দিয়ে দুমড়েমুচড়ে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায় এবং মামলা দায়েরের পর হতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে সে এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়।

গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাকে ফেনী জেলার মহিপাল হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com