মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

স্কুল ছুটি শেষে বাড়িফেরা হলোনা সুফিয়া বেগমের,স্বামীও হাসপাতালে।

স্কুল ছুটি শেষে বাড়িফেরা হলোনা সুফিয়া বেগমের,স্বামীও হাসপাতালে।

সত্যেন্দ্রনাথ রায়, নীলফামারী,প্রতিনিধি

স্কুল ছুটি শেষে বাড়ি ফিরতে গিয়ে নীলফামারীতে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় সুফিয়া বেগম নামে,(৪৫)এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্বামী আব্দুল হাই (৪৮) মোটরসাইকেল চালক আশংকা জনক অবস্থায় নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বৃহস্পতিবার ৬ জুন বিকালে সদর উপজেলা ইটাখোলা ইউনিয়নের সিংদই বসুনিয়াপাড়া ময়দান পাড় নামক স্থানে এ ঘটনা ঘটে।
নিহত সুফিয়া বেগম সদর কচুকাটা ইউনিয়নের
ঘোনপাড়া গ্রামের আব্দুল হাই স্ত্রী ও কচুকাটা
দ্বি মুখী উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ইংরেজি বিষয়ের।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,স্কুল ছুটি শেষে একটি মোটরসাইকেলে স্বামী স্ত্রী নিজ বাড়িতে ফিরতে ছিল, সে সময় রোডে জেলার জলঢাকা থেকে ছেরে আসা একটি পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় পড়ে গিয়ে সুফিয়া বেগম নিহত হন।স্থানীরা তার স্বামীকে দ্রুত উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করান। স্থানীয় জনতা ট্রাকটি (নং-১৫৫৭৪০)আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নীলফামারী সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন খবর পাওয়া মাত্র সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।চালক মোঃ রাসেল কে (৩৪) আগামীকাল আদালতে সোপর্দ করা হবে। ট্রাকটি থানায় আটক আছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com