মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

নীলাফামারীতে সড়ক দূর্ঘটনা নিহত ১ আহত ২

নীলাফামারীতে সড়ক দূর্ঘটনা নিহত ১ আহত ২

সত্যেন্দ্রনাথ রায়,নীলাফামারী,প্রতিনিধি

নীলাফামারীর ডোমারে সড়কে মোটরসাইকেল
ও ধান মাড়াই মেশিনে ধাক্কায় রুম্মন ইসলাম(২২) নামে একজন নিহত ও মোটরসাইকেল এর অপর জনি ও রনি নামে দুই আরোহী আহত হয়ে বোড়াগাড়ী স্বাস্থ্য কমলেক্সে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার(১৭ নভেম্বর)রাত আনুমানিক সারে দশটার দিকে উপজেলা হরিনচড়া ইউনিয়নের ধরনীগঞ্জ হাট বাঁশেরপুল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মৃত রুমন ইসলাম ডোমার ইউনিয়নের চিকন মাটি আরডিআরএস মোড় এলাকার কাঁচামাল
ব্যাবসায়ী বুলেট ইসলামের এক মাত্র ছেলে। অপর আহতরা একই ইউনিয়নের ডাংঙ্গাপাড়া এলাকার আনোয়ার হোসেন এর ছেলে রতন ইসলাম ও খামাতপাড়া আব্দুল খালেক এর ছেলে জনি ইসলাম।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সুত্রে জানাযায়
নীলাফামারী হতে মোটরসাইকেল করে ডোমার অভিমুখে তিন যুবক আসতেছিল। ধরনীগঞ্জ বাঁশেরপুল নামক স্থানে অপরদিক থেকে আশা এক ধানমাড়াই মেশিন গাড়ীর সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলটি দুমড়ে মুছড়ে যায়। এতেই ঘটে বিপত্তি। খবর পেয়ে ডোমার ফায়ার সার্ভিস দ্রুত আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার মাঝ পথে মারাযায় রুমন ইসলাম।সে ডোমার উপজেলা সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি।

ডোমার থানা অফিসার ইনচার্জ মাহামুদ উন নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় এখনও কেউ কোন অভিযোগ করেনি তবে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com