বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

নীলফামারীতে মসজিদে ভেতরে সন্ত্রাসী হামলা ভুঁড়ি বেরহয়ে গেল মুসল্লির

নীলফামারীতে মসজিদে ভেতরে সন্ত্রাসী হামলা ভুরি বেরহয়ে গেল মুসল্লির

সত্যেন্দ্রনাথ রায়,নীলফামারী,প্রতিনিধি

নীলফামারী সদর উপজেলায় মসজিদের ভেতরে তরিকুল ইসলাম নামে (৬০) এক মুসল্লীর সন্ত্রাসী হামলায় ভুরি বের হয়ে গিয়েছে।

শনিবার(৩০ সেপ্টেম্বর)জোহরের নামাজের পর সদর উপজেলা পুকুরপাড়া মসজিদের ভেতর এ ঘটনাটি ঘটে।
গুরুতর আহত তরিকুল ইসলাম জেলা শহর জুম্মাপাড়া এলাকার মৃত সৈয়দ ইবাদত ইসলামের ছেলে।

নীলফামারী আধুনিক হাসপাতালের ডা. তরিকুলের অবস্থা আশংকা জনক দেখে রংপুর মেডিকেলে পাঠিয়ে দেন।

নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম যানান এ ঘটনায় জুম্মাপাড়া এলাকার আব্দুল লতিফের ছেলে জাহাঙ্গীর আলম (৪৫) ও স্বজল (২০)নামে দুইজন কে গ্রেফতার করা হয়েছে ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান মসজিদের ইমাম মওলানা আবু তালহা ও মোয়াজ্জেম সাব্বির
রহমান এর দুইপক্ষের মধ্যে মনোমালিন্য চলছিল। শনিবার জোহরের নামাজের পর মসজিদের ভেতরে মুসল্লী তরিকুল কে আটক করে তর্কে জরান আলমগীর হোসেন। এ সময় আলমগীরের বড়ভাই জাহাঙ্গীর ধারালো অস্ত্রদিয়ে তরিকুলের পেটে আঘাত করলে তার ভুরি বেরিয়ে আসে। এ সময় তরিকুলকে বাঁচাতে এগিয়ে আসলে জাহাঙ্গীরের ছেলে স্বজলের হাতের ছোরার আঘাতে মারাত্মক ভাবে আহত হন নুরনবী দুলু (৫০)। তাদের উদ্ধার করে নীলফামারী জেনারেল আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে নীলফামারী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ ইমরুল আবেদীন ঘটনা স্থল পরিদর্শন করেন।

নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ
তানভীরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন দুই জনকে ইতিমধ্যেই আটক করা হয়েছে। পালিয়ে যাওয়া আলমগীর কে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com