বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত।

এম, মাহমুদুল হাসান নিপুন
নড়াইল জেলা প্রতিনিধি।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকি উপলক্ষে, ২২ আগষ্ট (মঙ্গলবার) বিকালে,কলোড়া ও শিংগাশোলপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্দোগে গোবরা প্রগতি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক দোয়া ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় পবিত্র কুরআন তেলায়ত শেষে,বঙ্গবন্ধু ও তার পরিবারের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

উৎপল বিস্বাস এর সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে, প্রধান অতিথিঃ হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ নিজামউদ্দীন খান নিলু (সাধারণ সম্পাদক নড়াইল জেলা আওয়ামী-লীগ ও চেয়ারম্যান সদর উপজেলা পরিষদ)।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন,অসীত বরুণ চক্রবর্তী ( অবসরপ্রাপ্ত) শিক্ষক গোবরা প্রগতি মাধ্যমিক বিদ্যালয়।

উক্ত আলোচনা অনুষ্ঠানে বক্তব্যে রাখেন, মোঃ উজ্জল শেখ (সাবেক চেয়ারম্যান) সিংগাশোলপুর ইউনিয়ন, বিপ্লব বিস্বাস বিলো(সদস্য) বাংলাদেশ আওয়ামী লীগ নড়াইল জেলা শাখা, বোরহান আহমম্মেদ রাজু (উপদপ্তর সম্পাদক) বাংলাদেশ আওয়ামী লীগ নড়াইল জেলা শাখা, এ্যাডঃ গাউছুল আজম মাসুম (সাবেক ভিপি) নড়াইল ভিক্টোরিয়া কলেজে।
নাইম ভুঁইয়া(সভাপতি) নড়াইল জেলা ছাত্রলীগ।
এসময় আরো উপস্থিত ছিলেন,সোহেল মোল্লা (সভাপতি) ১২নং বিছালী ইউনিয়ন যুবলীগ।

আলোচনা অনুষ্ঠানে, সাবেক চেয়ারম্যান মোঃ উজ্জল শেখ তার বক্তব্যে জনতার উদ্দেশ্য বলেন,আমি রাজনীতি কেন করি,কিসের জন্য করি,কাদের জন্য করি,শুধু আপনাদের জন্য, গরিব,কৃষক,শ্রমিক খেটে খাওয়া সাধারণ মানুষের সুখ দুঃখের সারথি হয়ে পাশে দাঁড়ানোর জন্য আমি রাজনীতি করি। আপনাদের ভালোবাসা আমাকে রাজনীতি করার অনুপ্রেরণা ও শক্তি যোগায়। আমি যতদিন বেঁচে আছি আপনাদের এমন উদার ভালোবাসা নিয়ে বাঁচতে চাই।

এসময় প্রধান অতিথির বক্তব্যে, মোঃ নিজামউদ্দীন খান নিলু বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট সেনাবাহিনীর বিপথগামী একদল ঘাতকের হাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারে নৃশংস হত্যা কাণ্ড ছিল জাতির ইতিহাসে এক বড় কলংক। তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনা জনগনের ম্যান্ডেট নিয়ে ক্ষমতাতায় এসেছেন। এদেশের জনগন আওয়ামী লীগ এর সাথে ছিলো আছে থাকবে এটা আমি মনে প্রানে বিস্বাস করি।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন, মোঃ উজ্জল শেখ (সাবেক চেয়ারম্যান) সিংগাশোলপুর ইউনিয়ন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com