বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

নীলফামারীতে প্রতিবন্ধী নারীর অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

নীলফামারীতে প্রতিবন্ধী নারীর অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

সত্যেন্দ্রনাথ রায়,নীলফামারী,প্রতিনিধি

নীলফামারীর ডোমারে মাদ্রাসা শিক্ষক ও পল্লী চিকিৎসকের বিরুদ্ধে প্রতিবন্ধী নারীর অভিযোগের প্রেক্ষিতে আব্দুর রশিদ (৫৫) নামে এক মাদ্রাসা শিক্ষক কে আটক করেছে ডোমার থানা পুলিশ।

শুক্রবার (২৮শে জুলাই)রাত সারে সাতটার দিকে ডোমার উপজেলার পাঙ্গামটুকপুর ইউনিয়নের মেলাপাঙ্গা ভাটিয়া পাড়া নতুন বাজার নামক স্থানে এ ঘটনাটি ঘটে।
আটক কৃত শিক্ষক পাঙ্গাচৌপথী আব্দুল মজিদ আলিম মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল এর
দ্বায়িত্বের পাশাপাশি হোমিওপ্যাথি গ্রাম্য চিকিৎসকের পেশায় নিয়োজিত বলে জানা গেছে।

জানাযায় একই ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এর সুমন ইসলামের প্রতিবন্ধী স্ত্রী কাজলী বেগম(২৪)। বাড়ির সামনে নতুন বাজারের মৃত কফিল উদ্দিন এর ছেলে আব্দুর রশিদ হোমিওপ্যাথি চিকিৎসক।ঐ দিন সন্ধ্যা সারে সাতটার দিকে তার দোকানে প্রতিবন্ধী নারী কাজলী বেগমের শিশু সন্তানের জ্বর দেখা দেয়। তার কাছে চিকিৎসা নিতে গেলে ঐ নারীকে অপদস্ত ও নির্যাতন করে এরই পরিপ্রেক্ষিতে অভিযোগ দায়ের করে। এমন ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

অভিযোগকারী জানান সন্ধ্যায় আমি আমার ছোট শিশু বাচ্চার জ্বর হলে তার ঔষধ দোকানে নিয়ে যাই। যাওয়া মাত্র তার দোকানের পর্দা টেনে দিয় আমার সাথে অশোভন কথা বলা শুরু করে।পরে এক পর্যায়ে আমার শ্বরীরের বিভিন্ন জায়গায় স্পর্শ করে এমত্বাবস্থায় আমার স্বামী উপস্থিত হলে সেখানে হাতাহাতি শুরু হয়।

প্রতিবন্ধী কাজলীর স্বামী সুমন ইসলাম বলেন আমার ছোট শিশু বাচ্চার জ্বর নিয়ে বাড়ি থেকে বের হলে আমার স্ত্রীর পিছে পিছে আমিও যাই।গিয়ে আব্দুর রশিদের অপকর্মের বিষয় টি আমার নজরে পড়ে, সাথেই চিৎকার শুরু করলে তাৎক্ষণিক দোকান থেকে উপস্থিত থাকা লোকজনের সামনেই পালিয়ে যান তিনি। পরে ইউপি চেয়ারম্যান আবদুল হাকিম ভূট্টকে বিষয়টি অবগতকরি।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান এর সাথে এ বিষয়ে কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মুঠোফোনে কথা হলে ডোমার থানা অফিসার ইনচার্জ মাহামুদু উন নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নারী ও শিশু নির্যাতন মামলায় বাদীর অভিযোগের ভিত্তিতে আসামি কে আটক করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।যার মামলা নং-২২/২০২৩ ইং।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com