বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

নীলফামারীতে খুটির জোরে ভ্যেনু পরিবর্তন করে নেয়া হল শিক্ষক ও কর্মচারী নিয়োগ পরীক্ষা

নীলফামারীতে খুটির জোরে ভ্যেনু পরিবর্তন করে নেয়া হল শিক্ষক ও কর্মচারী নিয়োগ পরীক্ষা

সত্যেন্দ্রনাথ রায়, নীলফামারী প্রতিনিধি

প্রবেশ পত্রে পরীক্ষার স্থান নিজ প্রতিষ্ঠান নীলফামারী পঞ্চপুকুর স্কুল এন্ড কলেজের নাম
থাকলেও পরিক্ষার ভ্যেনু পরিবর্তন করে নিয়োগ পরীক্ষা গ্রহন করায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠেছে এলাকা
বাসীর মনে ।

নিয়োগ পরীক্ষাটি নিজ প্রতিষ্ঠান না হয়ে ৬ জুলাই বৃহস্পতিবার সকাল ১০টায় নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে
নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। নিয়োগে পদ ৩টি, সহকারী প্রধান শিক্ষক পদে একজন,অফিস সহায়ক এক ও নৈশ প্রহরী পদে একজন নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় মোট ১৭ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করেন।যদিও প্রবেশ পত্রে পরীক্ষার ভ্যেনু নিজ প্রতিষ্ঠান নীলফামারী পঞ্চপুকুর স্কুল এন্ড কলেজের নাম উল্লেখ ছিল। কিন্তুু প্রধান শিক্ষক তার মনোনীত প্রার্থীকে চাকুরী প্রদানের লক্ষ্যে সরকারি নীতিমালাকে বৃদ্ধাঙ্গুলী ও খুঁটির জোর দেখিয়ে নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা গ্রহন করে।এমন অনিয়ম করায় দূর্নীতির প্রশ্ন উঠেছে এলকাবাসী, অভিভাবকের জনমনে।

এলাকাবাসীর দাবী নিয়োগ প্রক্রিয়াটি গোপনে সম্পন্ন করেছেন প্রধান শিক্ষক। সহকারী প্রধান শিক্ষক পদে ৭ জন, অফিস সহায়ক পদে ৫ জন ও নৈশ প্রহরী পদে ৫ জন পরীক্ষার্থী পরিক্ষায় অংশ গ্রহন করে। এছাড়া নিয়োগ পরীক্ষার বিষয়টি জানতে না পেরে চাকুরীর জন্য আবেদন করতে না পারার অভিযোগ করেছে স্থানীয়রা।

নীলফামারী পঞ্চপুকুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আসরাফুজ্জামান জুয়েল ভ্যেনু পরিবর্তনের বিষয়ে বলেন, সভাপতি অসুস্থ্য থাকায় পরীক্ষার ভ্যেনু বদলানো হয়েছে। গলায় সমস্যা তাই এখানে পরীক্ষা নিতেছি।

ডিজি প্রতিনিধি নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফেরদৌসী আশরাফী সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়ার আগেই সু-কৌসলে সটকে পড়েন।

নীলফামারী সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আলী শাহরিয়ার বলেন, ভ্যেনু পরিবর্তন করে পরীক্ষা নেয়া হয়েছে ঠিকই এর দায়ভার উক্ত প্রতিষ্ঠান প্রধান ও সভাপতির, আমার না।

জেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ হাফিজুর রহমানের মুঠো ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com