বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

সুধী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত, সিএমপি

কামরুল আহসান, বিপিএম (বার), অ্যাডিশনাল আইজি (প্রশাসন), বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা মহোদয়ের চট্টগ্রাম আগমণ উপলক্ষ্যে সুধী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।

মোঃ শাহরিয়ার রিপন ঃ- চট্টগ্রাম

আজ ১৩ জুন, ২০২৩ খ্রিঃ তারিখ পুলিশ কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের সভাপতিত্বে নগরীর দামপাড়া পুলিশ লাইনস মাল্টিপারপাস ড্রিল শেডে একটি ‘সুধী সমাবেশ ও মতবিনিময় সভা’ অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ কামরুল আহসান, বিপিএম (বার), অ্যাডিশনাল আইজি (প্রশাসন), বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টর্স, ঢাকা মহোদয়।

উক্ত সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৬ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব ফজলে করিম চৌধুরী ও চট্টগ্রাম-১১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব এম এ লতিফ।

উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের মান্যবর রেঞ্জ ডিআইজি জনাব মোঃ আনোয়ার হোসেন, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়।

আরো উপস্থিত ছিলেন সাবেক চসিক মেয়র জনাব আ জ ম নাছির উদ্দীন; জনাব আলহাজ্ব এম জহিরুল আলম দোভাষ, চেয়ারম্যান, চউক; পিএইচপি গ্রুপের সম্মানিত চেয়ারম্যান জনাব আলহাজ্ব সুফি মিজান; চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য ড. প্রফেসর শিরিন আখতার মহোদয়।

এছাড়াও উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব ফয়সাল মাহমুদ, পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আব্দুল ওয়ারীশসহ অন্যান্য উপ-পুলিশ কমিশনারগণ এবং বিভিন্ন ইউনিটের অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার এবং পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন সম্মানিত রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিবৃন্দ, ব্যাংক ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ, ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিগণ, মহানগর কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সম্মানিত সাংবাদিকবৃন্দ এবং সুধীজন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com