বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

নগরীর সল্টগোলা রেল ক্রসিংয়ে তেলবাহী ওয়াগনের সঙ্গে বেপরোয়া ট্রলির সংঘর্ষ নিহত-১

চট্টগ্রাম নগরীর সল্টগোলা রেল ক্রসিংয়ে তেলবাহী ওয়াগনের সঙ্গে বেপরোয়া একটি টলির সংঘর্ষের ঘটনা ঘটেছে।এতে ট্রেনের ধাক্কায়, টলি গাড়িতে কেমিক্যাল জাতীয় পদার্থ ট্যাঙ্কার ছিটকে পরে পাঠাও বাইক রাইডার মোহাম্মদ লাভলু নামে একজন মোটরসাইকেল চালক নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। হতাহত থাকতে পারে আরও অনেকে।

বৃহস্পতিবার (৮ জুন) রাত সাড়ে ১০টার দিকে সল্টগোলা ক্রসিং এলাকায় তেলবাহী ২৫ টি ট্যাঙ্কার নিয়ে বন্দর থেকে বের হওয়ার পথে, সল্টগোলা ক্রসিং এমএ আজিজ সড়ক পার হওয়ার সময়, দ্রুতগামী কেমিক্যাল বহন টলি গাড়ির পিছনে একটি মালবাহী ট্রেনের সাথে ধাক্কা লেগে যায়, টলি গাড়িতে থাকা কেমিক্যাল ট্যাং,সিটকে পড়ে রেলওয়ে পথের পাশেই, দাঁড়িয়েছিল পাঠাও বাইক রাইডার। কিছু বুঝে উঠার আগেই, ট্যাংকারের নিচে পড়ে ওই বাইক রাইডারের মৃত্যু হয়।

চট্টগ্রাম শহরে অতি গুরুত্বপূর্ণ এই সড়কটি, প্রায় দীর্ঘ চার ঘন্টা গাড়ি চলাচল বন্ধ ছিল।টলি নাম্বার চট্ট মেট্রো ঢ ৮১ -১১ ৫১। টলিতে থাকা ট্যাংকার নাম্বার এস এ এম ইউ ১০০০ ৫৫১।

বিষয়টি নিশ্চিত করে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কফিল উদ্দিন বলেন, ট্রেনের সাথে ক্যামিক্যালবাহী একটি টলির সংঘর্ষের ঘটনা ঘটেছে। সেখানে একটি বাইক আটকে থাকার খবর পেয়েছি। আসলেই চাপা পড়েছে কি-না এ মুহুর্তে নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

এদিকে ক্যামিকেল বাহী টলি উল্টে যাওয়া ট্যাংকার থেকে বুঁদ বুঁদ আকারে গ্যাস নির্গত হচ্ছে বলে জানায় স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় বাসিন্দারা আরও বলেন, সংঘর্ষের কারণে ট্যাংকারের গায়ে ফাটল দেখা যাচ্ছে। পরে গ্যাস বের হতে থাকলে স্থানীয় মানুষজনের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে।

চট্টগ্রাম গুডস পোর্ট ইয়ার্ড মাস্টার আব্দুল মালেক বলেন, তেলবাহী ওয়াগন ট্রেনটি পদ্মা মেঘনা যমুনা ওয়েল থেকে তেল নিয়ে ইয়ার্ডের দিকে যাওয়ার পথে একটি টলি ট্রেনের ইঞ্জিনে ধাক্কা দিলে লরি উল্টে যায়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com