বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

নীলফামারীতে লাঠি’র আঘাতে গৃহবধুর মুত্যুর ঘটনায় ২ জন আটক

নীলফামারীতে লাঠি’র আঘাতে গৃহবধুর মুত্যুর ঘটনায় ২ জন আটক

সত্যেন্দ্রনাথ রায়, নীলফামারীঃপ্রতিনিধি

নীলফামারীতে জমি-জমা সংক্রান্ত বিরোধে বড়ভাই আফজাল হোসেনের বাঁশের লাঠি’র আঘাতে ছোটভাই জয়নাল আবেদীনের স্ত্রী রাকিবা আকতারের মৃত্যুর ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৬ মে) এ তথ্য জানান নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মুক্তারুল আলম।

তিনি জানান,’ গতকাল শুক্রবার দুপুরে নীলফামারী সদর উপজেলা’র গোড়গ্রাম ইউনিয়নে’র দলবাড়ী গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ঘাতক জয়নালের বাবা মফিজ উদ্দিন ও জয়নালের স্ত্রী ইয়াজমিন কে আটক করেছে পুলিশ।

তিনি বলেন,’ এ ঘটনায় নীলফামারী সদর থানায় ৪জনের বিরুদ্ধে অভিয়োগ এনে নিহতের বড়ভাই এরশাদ আলী একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com