বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

নীলফামারীতে ট্রাক্টরে বহনকৃত পানির ট্যাংকি উল্টে এক শিশুর মৃত্যু

নীলফামারীতে ট্রাক্টরে বহনকৃত পানির ট্যাংকি উল্টে এক শিশুর মৃত্যু

সত্যেন্দ্রনাথ রায়,নীলফামারী,প্রতিনিধি

নীলফামারীর সদরে আল আমিন নামে চার বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার ৩১ শে মার্চ সকাল সারে এগারটার দিকে নীলফামারী সদর কচুঁকাটা ইউনিয়নের বাবুর বাজার নামক স্থানে ঘটনাটি ঘটে।

মৃত শিশু একই ইউনিয়নের ডাংগাপাড়া নামক এলাকার মোকাদ্দেসুর রহমান ও মাতা
ফারজানা বেগমের ছেলে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায় রাস্তার গারি সাইট দিতে গিয়ে ট্রাক্টরের ট্রলির পিছনের চাক্কাদেবে গিয়ে কাত হয় ট্রলি,আর ট্রলিতে থাকা সেই পানির ট্যাং সাইটে থাকা শিশুর ওপরে পড়ে।এতেই দুর্ঘটনার শিকার হয় শিশুটি।

স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে দ্রুত পরিবহন করে নীলফামারী সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত ডা. শিশুর মৃত্যু আগেই হয়েছে বলে নিশ্চিত করেন।

এ বিষয়ে কথা হলে নীলফামারী সদর থানা অফিসার ইনচার্চ মুক্তারুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং বলেন আমাদের পুলিশ ঘটনা স্থলে গিয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হবে। জনতা ট্রাক্টর ও ড্রাইভারকে আটক করেছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com