বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

নীলফামারী ডোমারে বঙ্গবন্ধুর জন্মদিনে রাসেল রানার খাবারের ব্যবস্থা

নীলফামারী ডোমারে বঙ্গবন্ধুর জন্মদিনে রাসেল রানার খাবারের ব্যবস্থা

সত্যেন্দ্রনাথ রায়,নীলফামারী,প্রতিনিধি

নীলফামারীর ডোমারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের১০৩ তম জন্মদিনে হরিনচড়া ইউনিয়নে আল জামেয়াতুল ইসলামিয়া ছিরাতুল মুসত্বাকীম মাদ্রাসার এতিম ও অসহায় ছাত্রদের মাঝে রাতের খাবারের ব্যবস্থা করা হয়েছে।

শুক্রবার ১৭ ই মার্চ ডোমার শাখার আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক ও হরিনচড়া ইউনিয়ন চেয়ারম্যান রাসেল রানা এই খাবারের ব্যবস্থা করেন।
শুক্রবার রাত সারে নয়টার সময় মাদ্রাসা প্রাঙ্গনে পঞ্চাশ জনেরও অধিক ছাত্রদের মাঝে উন্নত মানের এ খাবার পরিবেশন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন হরিনচড়া ইউনিয়ন
পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী
লীগ শাখার ত্রান ও সামাজ কল্যাণ সম্পাদক রাসেল রানা,সংশ্লিষ্ট ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রদীপ
চন্দ্র রায়,সাধারণ সম্পাদক খয়রুল আলম সহ সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সম্পাদক বৃন্দ। আরো ছিলেন মাদ্রাসার সভাপতি আব্দুল কুদ্দুস প্রমুখ। এ সময় রাসেল রানা বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে আওয়ামী লীগের একজন বিশ্বস্ত কর্মি হিসেবে আজীবন কাজকরে যেতে চাই।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com