বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

মনিরামপুর রাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নবম শ্রেণীর ছাএ নিহত


মনিরামপুরের রাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নবম শ্রেণীর ছাএ নিহত

শিমুল হোসেন মনিরামপুর-

মনিরামপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র মিরাজুল ইসলাম নয়ন মোটরসাইকেল দুর্ঘটনায় সকাল দশটার দিকে রাজগঞ্জের রামপুর মোড়ে মৃত্যুবরণ করেন।
জানা যায়, ২১শে ফেব্রুয়ারি মনিরামপুর উপজেলার শৈলি গ্রামের আঃ রহমানের ছেলে নয়ন মোটরসাইকেল দুর্ঘটনায় মারা যান এবং মোটরসাইকেলে থাকা তার বন্ধু একই ক্লাসের মাসুদুর রহমান, পিতা তজিবুর রহমান উপজেলার হাজরাকাটি গ্রামের, মারাত্মক আহত হয়ে যশোর সদর হাসপাতালে ভর্তি হন।


স্কুল সূত্রে জানা যায়, সকালে একুশের প্রভাত ফেরি শেষে তারা স্কুলে না ফিরে মোটরবাইক নিয়ে দুই বন্ধু ত্রিমোহনী রোডে রামপুর মোড়ে মোটরবাইকের গতি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে প্রথমে কেশবপুর সরকারি হসপিটালে ভর্তি করেন। এখানে কর্তব্যরত ডাক্তাররা মিরাজুল ইসলাম নয়নকে মৃত ঘোষণা করেন এবং মাসুদুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হসপিটালে রেফার করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com